বুধবার - কলকাতা



commerce ছাত্রদের জন্য সুখবর

Written by সৌরভ মিত্র, Posted on 2014-11-24,12:13:06 a

গত রবিবার দুপুর বারোটায় তাজ বেঙ্গল হোটেলে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে যাত্রা শুরু হল Innovative Programs for Commerce Students & K2 Learning System-এর। এর মূল উদ্যোগী শ্রী সঞ্জয় সরাফ, প্রতিষ্ঠাতা ও সি.ই.ও SSEI (CFA, FRM, MS-FINANCE, CIIA, CPM, CTM,CIB), এবং সি.এ শীপাল জৈন প্রতিষ্ঠাতা ও সি.ই.ও K2 Learning Bangalore, লেখক - "Is CA My Cup Of Tea?"

অনুষ্ঠানের প্রাক্কালে একটী ছোট আলোচনায় বক্তাদের গলাইয় উঠে এল আমাদের দেশে, ভারতে commerce education-এ উৎসাহের অভাব ও বাকী দেশের তুলনায় সেই শিক্ষার মানের নিরিখে আমরা কতটা পিছিয়ে আছি তা নিয়ে বিশ্লেষণ, উদ্বেগ ও আক্ষেপ। এমনই আবহে এই দুই কৃতী মানুষ তাদের নতুন প্রোগ্রামের ঘোষণা করলেন এবং এঁরা দুজনেই তাঁদের সমস্ত চেষ্টা দিয়ে, নিজ নিজ প্রতিষ্ঠানের মাধ্যমে ভারতে commerce education-এর সুযোগ সুবিধা, মানোন্ন্যন এবং উৎসাহী ছাত্রদের ঝলমলে কেরিয়ার গড়ার পরিস্থিতি ও সুযোগ গড়ে দেবেন। সকলের বক্তব্যেই উঠে এল যে কর্মসংস্থান ও উজ্জ্বল ভবিষ্যতের আশ্বাস পেলে উৎসাহী ছাত্র ছাত্রীদের সঙ্খ্যা বাড়বে তার সাথে শিক্ষা ব্যবস্থাকেও ও পরিকাঠামোকেও যথাসম্ভব উন্নত করে তুলতে হবে।

অতিথি দের মধ্যে ছিলেন বিদ্যা শঙ্কর শেট্টি, মেন্টর ম্যাগাজিনের মূল সম্পাদক, West Bengal Transport Infrastructure Development Corporation এর চেয়ারম্যান শ্রী দিনেশ বাজাজ, শ্রী অমিত লাডসারিয়া, টারট্‌ল্‌ গ্রুপের চেয়ারম্যান, সেইন্ট জেভিয়ার্স-এর সহ উপাচার্য ফাদার ডমিনিক প্রমুখ।



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি