রবিবার - কলকাতা



কলকাতায় ইন্ডিয়াওয়ালে

Written by Sayantan Halder, Posted on 2014-10-30,07:29:31 p

Indiawale,Happy New Year,Happy New Year Movie,Happy New Year 2014,Happy New Year News,Shah Rukh Khan,Fara Khan,Vivan,Sonu Sood,Shah Rukh Khan Interview,Happy New Year Press Conference,Happy New Year team at Kolkata,Happy New Year team at Grand Oberoi,Happy New Year Team

দীপাবলীর দিন মুক্তি পেল কিং খানের মুভি "হ্যাপি নিউ ইয়ার"। কিন্তু প্রচারের জন্য কলকাতায় এলেন না তিনি। অনুগামীরা যখন হতাশ হয়ে আশা ছাড়ার পথে ঠিক তখনই, কলকাতায় পা রাখলেন এই বলিউডি বাদশা, সঙ্গে নিয়ে এলেন তার ইণ্ডিয়াওয়ালে টিম। শাহরুখ খান, তার সাথে ফারাহ খান, সনু সুদ এবং বিভান। এয়ারপোর্ট থেকে সরাসরি তারা নবান্নে যান এবং মুখ্যমন্ত্রীর সাথে দেখা করেন। আর তারপর একটি বেসরকারী নামি কলেজে পারফর্মও করেন তারা। ততক্ষণ রাত ৮টা বেজে গিয়েছে। কথা ছিল এই ইন্ডিয়াওয়ালে টিম রাত ৮টার সময় কলকাতার এক নামি পাঁচতারা হোটেলে দেখা করবেন সাংবাদিকদের সাথে।
প্রায় ১ ঘণ্টা ৩০ মিনিট অতিরিক্ত অপেক্ষার পর দেখা মিলল এই বলিউডি তারকাদের। হ্যাঁ তারকাই বটে, সাংবাদিকদের উপচে পড়া ভিড়, অগনিত প্রশ্নের সম্মুখীন হতে হয় তাদেরকে। ধীরে ধীরে সবার প্রশ্নের উত্তর দেন কিং খান। আড্ডা গল্পে মজে ওঠেন ফারাহ,সনু ও বিভানরাও। উঠে আসে বাংলার কথা, রাজনৈতিক পটভূমিকার কথা, নিজেদের কথা, জীবনের কথা, ফুটবলের কথা।

  • আই সি এল প্রসঙ্গে কিং খান জানান যে যদি কোনও টিম তিনি কিনতেন, তাহলে কলকাতার টিম-ই কিনতেন কিন্তু কলকাতার টিম কলকাতার দাদার, তাই তিনি স্পর্ধা করেননি কলকাতার টিম কেনার।
  • কলকাতার জন্য কিছু করা তার শুধু নৈতিক কর্তব্য নয়, তিনি নিজেকে ধন্য মনে করবেন যদি কলকাতার জন্য কিছু করতে পারেন। 
  • বিগ বসে হ্যাপি নিউ ইয়ারের প্রোমোশনের প্রসঙ্গ উঠলে ফারাহ জানান সল্‌মান খান তাদের অনেক কাছের বন্ধু, এবং সল্‌মান সবসময় তাদেরকে বিভিন্ন ভাবে সাহায্য করেন।
  • সনু সুদ, কিং খানের সম্পর্কে বলেন, শাহরুখ সত্যি কঠোর পরিশ্রমী আর তার ফল আজকে সবাইয়ের কাছে, শাহরুখ নাকি ভোর ৩ টে বা ৪ টের সময় উঠে জিমে যেতেন এবং বছরের ৩৬৫ দিনই কঠোর ডায়েটের মধ্যে থাকতেন আর যার ফল স্বরূপ হ্যাপি নিউ ইয়ারে তার ৮ প্যাক।
  • মুখ্যমন্ত্রীর ব্যাপারে এক প্রশ্নের জবাবে শাহরুখ জানান তিনি মমতাদিকে নিজের দিদি বলে মনে করেন এবং তার সাথে গল্প করতে সর্বদা ভালো লাগে তার।
  • কলকাতা চলচ্চিত্র উৎসবে কিং খান আসবেন জানিয়েছেন, এবং তিনি মনে করেন এই চলচ্চিত্র উৎসব পৃথিবীর অন্যতম, কারন একসাথে এত সিনেমাপ্রেমী মানুষ কোন চলচিত্র উৎসবে একসাথে বসে সিনেমা দেখেন না।

১ ঘণ্টা ২০ মিনিট ধরে চলে প্রশ্নোত্তর পর্ব, আর তারপর ইন্ডিয়াওয়ালে গানের সাথে একটু পাও মেলান সাংবাদিকদের বিশেষ অনুরোধে। আর সবশেষে, কিছু মহিলা ফ্যানদের সাথে সেলফিও তোলেন কিং খান। 

Find More Images at Here



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি