সোমবার - কলকাতা



আত্মঘাতী মেসিদের জন্য, আমরা হারালাম মিলনদাকে

Written by Debmani Saha, Posted on 2014-07-16,03:58:57 p

Messi fan sucided,Milan da sucided,Milan da our Brother,Our brother committed sucide,Milan da please come back

আজ পাড়ায় জিত স্রাবন্তি স্বস্তিকা থেকে দেব শুভশ্রী এলে মাঠ টা ভরে যায় অগণিত দর্শকদের ভিড়ে, কিন্তু কে বা কজন জানতে বা দেখতে চায় যে ওই পাড়ায় আশা খ্যাতনামা ব্যক্তিত্বরা কাদের ডাকে সাড়া দিয়ে এসেছে আজ এখানে?

কজন উৎসাহী ব্যক্তি অনুষ্ঠানের আয়োজক সম্পর্কে আগ্রহী হয়? কিন্তু পর্দার পিছনে আড়ালে থাকা কিছু প্রতিনিধি থাকে যাদের আবেগ ভালোবাসা আর এক মুঠো স্বপ্নই আর পাঁচটা প্রতিভাকে এগিয়ে নিয়ে যায় স্বপ্ন পূরণের পথটিকে। কিন্তু হতভাগ্য আমরা, হারালাম এরকমই এক প্রতিভাবান কাউকে।

মিলন চৌধুরী পেশায় একজন গয়না ডিজাইনার ছিল। বাড়ি হাওড়া, বিখ্যাত চৌধুরী পরিবারে জন্ম তার, অভাব বলতে কিছুই ছিল না। কিন্তু ছিল অত্যন্ত আবেগ প্রবণ। জীবনে তিনি কয়েকজনের বড় অনুগামী ছিলেন - স্বামী বিবেকানন্দ, আর্জেন্টিনার মেসি, আমির খান এবং টলিউডের জিত। 
এতটা অনুগামী কেউ কারওর জন্য হতে পারে সেটা কেউ হয়ত কল্পনাও করতে পারে না, নিজের প্রাণটা দিয়ে দিলেন আর্জেন্টিনা ২০১৪ বিশ্বকাপ হারার পর।

১৪ তারিখ খেলা শেষ হওয়ার পড় ভোর ৬টার সময় সিলিঙ ফ্যান থেকে ঝুলে আত্মঘাতী অবস্থায় পাওয়া যায় মিলন চৌধুরীকে।
খেতে এবং খাওয়াতে ভালবাসত মিলন চৌধুরী, উই আর বাঙালীও তার অন্যতম সখ ছিল। মিলন চৌধুরীর বানানো লোগোটি ইউ আর বাঙালীর লোগো এখনও।

২০০৯ এর শুরু, প্রাথমিক পর্যায়ে উই আর বাঙালী, রয়েছে অনেক স্বপ্ন কিন্তু বাস্তবে রুপায়নের সঠিক পথ খুঁজতে গিয়ে বিভ্রম। পথ দেখিয়েছিল মিলন চৌধুরী। তার সান্নিধ্যে উই আর বাঙালী সর্ব প্রথম সাফল্য মণ্ডিত ভাবে আত্মপ্রকাশ করতে পেরেছিল। 

জানিনা এখন আমাদের মিলন দা কোথায় তবে যেখানেই থাকুক না কেন, উই আর বাঙালী তাকে এখনও আমাদের মধ্যে একজনই ভাবে, আত্মার শান্তি কামনা করে।



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি