সোমবার - কলকাতা



কিংফিশার বোল্ড আউট

Written by Ratan and Abhishek, Posted on 2014-05-25,01:25:05 a

Kingfisher Bowl Out,Muruli,RCB,IPL,IPL 2014,Royel Challenger Bengalore in south city mall,South City Mall programme

কলকাতা, ২১ শে মে, ২০১৪ঃ ভালো সময়ের রাজা Kingfisher premium এনে দিয়েছে অনুরাগী ও ক্রিকেট প্রেমীদের জীবনের একমাত্র সুযোগ তাদের প্রিয় ক্রিকেট তারকাকেbowl out করার, kingfisher bowl out এ। আজ সাউথ সিটি মলে ১৫ জন সৌভাগ্যবান অনুরাগী RCB এর তিন মহাতারকার সাথে এই খেলা খেললেন।

ক্রিকেটার অশোক দিন্দা, মুট্টাইয়া মুরলিথরন, আর রবি রামপাল পিচে তাদের ব্যাটিং বিক্রম দেখিয়েছেন এবং শহরের বিশাল অনুরাগীদের সাথে মিশে গিয়ে একপ্রকার আনন্দের বিস্ফোরণ ঘটিয়েছেন। যারা স্বপ্নের ক্রিকেটারের সামনে বোলিং করার সুযোগ পেলেন। ১০ জনকে নির্বাচিত করা হয় খেলার মাঠের দক্ষতার নিরিখে আর ৫ জনকে ওয়াইল্ড কার্ড এর মাধ্যমে এই খেলায় আনা হয়।

প্রত্যেক প্রতিযোগী বল করার সুযোগ পেয়েছিলেন স্বপ্নের যে কোনও একজন ক্রিকেটারকে। কত নম্বর বলে আউট করতে পারবেন তার উপর নির্ভর করে ছিল ১০০০০ থেকে ৫০০০০ টাকা পর্যন্ত পুরস্কার ছিল।

এই অনুষ্ঠান প্রসঙ্গে , Mr.Gurpreet Singh, Assistant Vice President - Marketing, United Breweries Limitedবলেন, “ kingfisher premium, IPL এর অনেক দলের ভালো সাথী হয়ে এসেছে।এই অনুষ্ঠানের উদ্দ্যেশ্য হল ক্রিকেট তারকাদের সাথে অনুরাগীদের মিলন ঘটানো যাতে তারা অমুল্য অভিজ্ঞতা নিয়ে বাড়ি ফিরতে পারে সারাজীবনের স্মৃতি হিসাবে।”

এই অভিনব উদ্যোগ সারা দেশে সাড়া ফেলে দিয়েছে। সাতটি সহযোগী দলের শহর মিলিয়ে মোট ১০ টি শহরে আগামি দিনে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

Kingfisher এর খেলার সাথে জড়িয়ে যাওয়া ১৯৮৮ এর kingfisher derby থেকে। ১৯৯৬ সালে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সাথী হওয়া। সৌরভ গাঙ্গুলির মত খ্যাতনামা ক্রিকেট তারকাকে বানিজ্যিক দুত হিসাবে অন্তর্ভুক্ত করার মধ্য দিয়ে আরও বন্ধন জোর বৃদ্ধি। এছাড়াও Mumbai marathon ও delhi half marathon এর আয়োজনেও অন্যতম কর্ণধার kingfisher.



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি