বুধবার - কলকাতা



কলকাতায় “ জল ”

Written by Ratan Mondal, Posted on 2014-03-18,08:57:07 p

Jal, Jal New Movie, Jal new Bollywood Movie, Jal

কলকাতা, ১৭ই মার্চ, ২০১৪ঃ “জল” এর কেন্দ্রীয় তারকা পুরব কোহলি ও কীর্তি কুলহারি কলকাতায় এসেছেন তাদের আসন্ন এই বলিউড ছবির প্রচারে। নিউটাউনে পিপাল ট্রি হোটেলে সাংবাদিক সম্মেলনের মুখোমুখি এই দুই তারকা। শুধু ছবির প্রচার নয়, পাশাপাশি তাঁরা পিসি চন্দ্র গার্ডেনে আয়োজিত “Rangotsav- Brij Ki Holi”  রঙের অনুষ্ঠানকেও মাতিয়ে রেখেছিলেন।

“জল” একটিকিশোরজলঅনুমানকারিরগল্প, বাক্কাযারমরুভুমিতেওজলখুঁজেপাবারবিশেষক্ষমতাআছে। এইগল্পভালবাসা, সম্পর্ক, শত্রুতা, প্রতারনা, মানবচরিত্রেরকালোদিকেরঅবস্থারএকজটিল ও আকর্ষণীয়কথাশোনায়।একআঘাতপূর্ণ চরম পরিণতির এই ছবিতে কিভাবে বাক্কা নিজের গ্রামের এইসব সমস্যার সমাধান করল তারই সুন্দর প্রকাশ।

“জল”একমাত্রভারতীয়ছবিযেটিএকটিসম্মানজনকপ্রতিযোগিতায় “বুসানআন্তর্জাতিক

চলচ্চিত্রউৎসবে” “new currents section ” এ জায়গাকরেনিতেপেরেছে। “জল” তারকাবৃন্দহলেনপুরবকোহলি, কীর্তিকুলহারি, তন্নিস্টাচ্যাটারজী, সাইদাহজুলে, মুকুলদেব, জশপালশর্মাএবংরবিগোস্বামীসহআরওঅনেকে। সঙ্গীতনির্দেশনায়আছেনসনুনিগম ও বিক্রমঘোষ। one world প্রযোজিত রুপালিপর্দায়এইছবিপ্রকাশপেতেচলেছে ৪ ঠাএপ্রিল, ২০১৪।

One world ২০১০ সালে গিরিশ মালিক ও পুনীত সিং দ্বারা গঠিত। যাদের লক্ষ্য হল এমন ছবি তৈরি করার যাকে বিশ্বব্যপি যোগ করা যায়। ভারতীয় সংস্কৃতি এবং এই উপমহাদেশের কিছু না শোনা না জানা গল্পের উপর ছবি করারই চেষ্টা এদের। এমন কিছু সেরা গল্পের উপর ছবি বানাবেন যা মানুষের হৃদয় স্পর্শ করে যাবে। তাঁরা মনে করেন বাস্তবতা কোনও সিনেমার প্রান। তাই তাঁরা চেষ্টা করবেন সেই বিষয়ে বিশেষ নজর রেখে আনন্দদায়ক সিনেমা তৈরি করতে। এমনটাই জানালেন one world এর কর্ণধার। 



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি