মঙ্গলবার - কলকাতা



জল রং

Written by Ratan Mondal, Posted on 2014-03-17,11:05:45 p

Jal, Holi, Holi Special

কলকাতা, ১৭ই মার্চ, ২০১৪ঃ দুষ্ট দমনের বিজয় উৎসব বা অশুভ নাশ জয়ের উৎসব “হোলি” হল ভারতের একসাথে আনন্দ করার অন্যতম শ্রেষ্ঠ মজাদার উৎসব। এই বছর buzz365 entertainments আপনাদের জন্য এনেছে একটি এক্কেবারে অন্যরকম বর্ণময়ভাবে এই অতিবিখ্যাত উৎসবটাকে। কলকাতার পি সি চন্দ্র গার্ডেনে আয়োজিত “রঙ উৎসব ২০১৪” অনুষ্ঠানে সত্যিকারের বর্ণময় ঢঙে উপস্থিত ছিল আসন্ন বলিউড ছবি “JAL”। কলকাতার মানুষ এই প্রথম ডি জে হরিষের মিউজিকের সাথে, বৃষ্টির সাথে নেচে, ত্বক উপযোগী রঙ আর লোকগীতির সাথে একটি অন্যরকম জাঁকালো হোলি খেললেন। এটাও কম মনে হচ্ছে?এর সাথে ছিল আকর্ষণীয় খাবার আর মন মাতানো ভাং।

বলিউড প্রান পুরব কোহলি তাঁর সহ অভিনেত্রী, ছবির কেন্দ্রীয় তারকা কীর্তি কুলহারির সাথে মাতিয়ে রেখেছিলেন শহর কলকাতার যুবদের। তাদের আসন্ন ছবির কলকাতায় প্রচারের সাথে সাথে।

“জল” একটি কিশোর জল অনুমানকারির গল্প, বাক্কা যার মরুভুমিতেও জল খুঁজে পাবার বিশেষ ক্ষমতা আছে। এই গল্প ভালবাসা, সম্পর্ক, শত্রুতা, প্রতারনা, মানব চরিত্রের কালো দিকের অবস্থার এক জটিল ও আকর্ষণীয় কথা শোনায়।

“জল”একমাত্র ভারতীয় ছবি যেটি একটি সম্মানজনক প্রতিযোগিতায় “বুসান আন্তর্জাতিক
চলচ্চিত্র উৎসবে” “new currents section ” এ জায়গা করে নিতে পেরেছে। “জল” তারকাবৃন্দ হলেন পুরব কোহলি, কীর্তি কুলহারি, তন্নিস্টা চ্যাটারজী, সাইদাহ জুলে, মুকুল দেব, জশপাল শর্মা এবং রবি গোস্বামী সহ আরও অনেকে। সঙ্গীত নির্দেশনায় আছেন সনু নিগম ও বিক্রম ঘোষ। রুপালি পর্দায় এই ছবি প্রকাশ পেতে চলেছে ৪ ঠা এপ্রিল, ২০১৪।

বৃন্দাবনে ভগবান কৃষ্ণ রাধা গালে রঙ মাখিয়ে ছিলেন প্রেমের ছলে, তখন থেকেই এই রঙের উৎসব চলে আসছে বলে সকলের বিশ্বাস। দুষ্টতার বিরুদ্ধে, ভালবাসার পক্ষে, একে অপরের বর্ণময় জীবনের শুভ কামনায় এই দোল উৎসব আজও সমানভাবে চলমান।

রাহুল মাধগারিয়া, buzz 365 এর সংগঠক বলেন, “ পরিকল্পিত ভাবে পি সি চন্দ্র গার্ডেনে রঙ্গোতসব ২০১৪ এর আয়োজন করেছি আমরা। এই বছর হোলির সাথে বিশ্ব জলদিবস একই দিনে পড়েছে।তাই এই বার্তা আরও সঙ্গতিপূর্ণ। আমরা “mastigulalki” তে দেখাতে চেষ্টা করেছি জল ছাড়াও কিভাবে হোলি অনেক মজা আনতে পারে। ”

পুরব কোহলি বলেন, “ আমি এই উৎসব খুব ভালোবাসি অভিনেতাদের একসাথে মাততে পারার উৎসব হিসাবে। যেখানে কোনও উদ্বেগ থাকে না। রঙের দ্বারা নিজেকে পরিখাত করা, ভালবাসাকে নতুন ভাবে প্রকাশ করার উৎসব। আমি আমার অনুরাগীদের মাঝে থাকতে পেরে ভীষণ খুশি।”



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি