বুধবার - কলকাতা



ফিল্ম রিভিউঃ মিশর রহস্য

Written by Sayantan Halder, Posted on 2013-10-16,05:09:30 p

Critics Rating :
User Ratings :
Your Rating :

Mishar Rawhoshyo,Mishawr Rawhoshyo, Kakababu, Santu, Prosenjit Chatterjee, Indranil Sengupta, Swastika, Srijit Mukherjee, Shree Venkatesh Films

বাইশে শ্রাবন,হেমলক সোসাইটির পর সৃজিত মুখার্জীর রিসার্চের বিষয়, সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু। বাইশে শ্রাবন, হেমলক সোসাইটি উভয় সিনেমাতেই রহস্য এবং সাস্পেন্স ছিল। এবং সাস্পেন্স কিলার সৃজিত মুখার্জীর কাকাবাবুতেও তিনি সুন্দর ভাবে সিনেমার প্রথম থেকে শেষ পর্যন্ত টান টান উত্তেজনাটাকে ধরে রাখতে পেরেছেন। ২০১২ সালের মডার্ন কাকাবাবু ও সন্তু উভয় ই আপনাকে হলের সিট আঁকরে ধরে রাখতে বাধ্য করবে। কিছুক্ষনের জন্য হলেও মনে হবে আপনি মিশরে পৌছে গেছেন, এতটাই সুন্দর এই সিনেমার চিত্রনাট্য।
তবে, সৃজীত মুখার্জীর কাকাবাবু, আর সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবুর মধ্যে মৌলিক কিছু তফাত রয়েছে, তবে কারটা বেশী গ্রহনযোগ্য সেটা একটু বিচার যোগ্য, সিনেমাটা দেখতে দেখতে আপনার অবশ্যই মনে হবে, কাকাবাবুর প্রতিটা গল্পই যদি রুপালী পর্দায় এরম ভাবে পাওয়া যেত, কি ভালোই না হত। আশা রাখব সেই আশা একদিন আমাদের পুরন হবেই।
আর হ্যা, অভিনয়ের দিক থেকে যদি বিচার করতে হয়, তাহলে আমি বলব ইন্দ্রনীল (হানী আল্কাদি) সবার চেয়ে ছাপিয়ে গেছেন অভিনয়ে। পর্দায় হানী আলকাদি আর কাকাবাবুকে যতবার একসাথে দেখা গেছে, নজর কেরেছে হানী আলকাদি। শুধু ২ ঘন্টা ২০মিনিট মুগ্ধ হয়ে আপনি দেখবেন কাকাবাবু আর হানি আল্কাদির অভিনয়। আর তার মাঝেই আপনি যে কখন মিশরে বিলীন হয়ে গিয়ে মিশরের রহস্যটি আবিষ্কার করে ফেলেছেন তা বুঝতে পারবেন না। সব মিলিয়ে মিশর রহস্য একবার নয়, বারং বার দেখার মতন ছবি, এবং আপনি দেখতে চাইবেন ও। যাই হোক এহেন মিশরীয় আবিষ্কার কে আমি সায়ন্তন হালদার ৫ এ ৪.৫ নম্বর দিলাম।



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি