রবিবার - কলকাতা



দুর্জয় কীর্তি

Written by Debmanii Saha, Posted on 2013-04-24,02:40:25 p

durjoy dutta, durjoy dutta story writter,

সাফল্যের গর্ব তাঁকে ছোঁয় না, চাকরির সুনিশ্চিত জীবনের তাগিদ ও তার নেই, লেখাকেই সঙ্গী করে আজ বাঁচতে চায় সে। লোকে বলে, "বাঙালী নাকি প্রেম বোঝে না" কিন্তু আজকের বাঙালী এই ধারনার বোধ করি চিরদিনের জন্য ইতি ঘটিয়েছে। দুর্দান্ত সব প্রেমের গল্প, স্বপ্নের প্রেমের হাতছানি, বইয়ের লেখায় ডুবে গিয়ে ভালোবাসার অর্থ খোঁজা - এই সব ই তো সৃষ্টি করেছে এক "ছাপোশা" বাঙালী - দুর্জয় দত্ত, ২৬ বছরের এই সাম্প্রতিক বাঙ্গালীপ্রতিভা এখন ইয়ং এডাল্টদের হার্টথ্রব।
পাঠক মহলে যদিও নামটা বিশেষ ভাবে পরিচিত, বিশেষত মাঝবয়সী যুবক যুবতীরা তো এখন দোকানে "Ofcourse, I love you..!", "Someone like you", "TIll the last breath" বই গুলো দেখলেই হামলে ভিড় করে। সবচেয়ে বেশি জনপ্রিয়তার হিটলিস্টের কারন বইগুলোর দূর্লভ সব নাম আর সাবটাইটেল যেমন - "Ofcourse I love you, Till I find some one better","She Broke Up, I didn't! I just kissed some one else!", "Now that you are rich, lets fall in love," ইত্যাদি।
দুর্লভ নাম আর সাবটাইটেল গুলোর "দুর্জয়" "কির্তী" শুধু এখানেই থেমে নেই, নামের সার্থকতার প্রত্যেক কাজেই - "Till the last breath", "Some one like you" নিয়ে চিত্রনাট্য লেখা চলছে। বেশির ভাগ বইয়ের জুটি বেঁধেছেন আরও অনেক নতুন প্রজন্মের লেখক লেখিকার সাথে। প্রকাশকদের প্রিয় পাত্র হয়ে উঠেছেন ইতি মধ্যেই। তবে লেখ সাগল্য নিয়ে বিন্দুমাত্র চিন্তিত নয় - "বই কত বিক্রি হচ্ছে, কটা বেস্ট সেলার দিচ্ছি - এ সব নিয়ে মাথা না ঘামিয়ে বরং লেখা লিখিতে মনোযোগ দেওয়াই ভালো।



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি