বুধবার - কলকাতা



ডিজাইনার নেক্সট ইন্ডিয়ার প্রাক-ঝলক

Written by Sourav Mitra, Posted on 2014-08-29,12:34:53 a

Fashion Show,Fashion,Fashion Designer,Dress Designer,Dresser,Fashion Hunt

ফ্যাশন শুধুমাত্র পোশাকেই সীমাবদ্ধ নয়। মানুষের রূচি, আচার-ব্যাবহার, চলন-বলন মনন সবেতেই অঙ্গীভূত হয়ে আছে তাঁর নিজস্ব ফ্যাশন বা বলা যায় নিজের প্রাত্যহিক কাজেই প্রকাশ পায় ফ্যাশন সম্পর্কে সেই ব্যক্তির ধারণা। নিজেকে সুন্দর দেখাতে কে না চায়? এরই মধ্যে নিজের স্বাভাবিকতা কে একটুও ক্ষুন্ন না করে যে সব চেয়ে কেতাদুরস্ত, চৌস্ত হয়ে দুনিয়ার সামনে নিজেকে দেখাতে পারে সেই প্রকৃওত ফ্যাশনদুরস্ত মানুষ।

এই ধারণাকেই পুঁজি করে DNI বা Designer Next India 2014 আমাদের তিলোত্তমা শহরের সুন্দরীদের এই প্রোগ্রামের সাক্ষী থাকার সুযোগ করে দিচ্ছে।  রণধীর সিং, SS Media Hub-এর চেয়ারম্যানের মতে, 'ফ্যাশন হল এক ধরণের ভাষা যা বাস্তবে পরিণত করে পোশাক। তাই পোশাক ডিজাইনার ও নির্মাতা দের দায়ীত্ব তাঁদের তৈরী পোশাকে মানুষকে অনন্যরূপে প্রকাশ করাবার।'

এই ইভেন্টটিতে অংশ নিয়েছিলেন অভিনেত্রী সায়নী চট্টোপাধ্যায়,স্যান্ডি লার্মা, অরিজিত দত্ত, সত্রজিত সেন প্রমুখ। তারা প্রত্যেকেই এই নবীনদের জায়গা করে দেওয়ার জন্য এই উদ্যোগকে সাধু বাদ জানান। উপস্থিত ব্যক্তিত্বদের সামনে মডেলরা একঝলক র‍্যাম্প শো করে তাদের মোনোরঞ্জিত করেন। 

এই প্রোগ্রামের মূল উদ্দেশ্য প্রতিভাবান নবীন ডিজাইনারদের সঠিক প্রশিক্ষন ও এক্সপোজার দেওয়া ও তাঁদের ভবিষ্যতের পেশাদারে পরিণত করা। এই অঙ্গীকার নিয়েই আগামী ৩০-৩১ শে আগস্টসুরেশ নেওটিয়া সেন্টার অব্‌ এক্সেলেন্স, বা CII Building-এ বেলা ২ টো থেকে এই ইভেন্টটি অনুষ্ঠিত হবে।



আমাদের উপপদ এর সরঞ্জাম গুলি

আপনার মন্তব্য



শেষ পাওয়া এই বিভাগের খবর

জনপ্রিয় খবর গুলি